প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বিশ্বনাথের দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা

বিশ্বনাথের দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা

সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক:বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। দেওকলস ইউনিয়নের রাজারবাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা নুরুল ইসলামের বাড়িতে এই সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো. কাপ্তান মিয়া সভা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সদস্য ও দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতা গোলাম রাব্বানী ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা নরুল ইসলাম এর যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য, বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কাওছার খান।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস সচিব ও খাজাঞ্চি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশিকুর রহমান রানা। বিশেষ অতিথি বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির নেতা ও দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি মাছুম আহমদ মারুফ। শুভেচ্ছা বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক ফরিদ মিয়া, দেওকলস ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, দেওকলস ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জাকির হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির নেতা ও দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও অলংকারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি তাজ উদ্দিন আহমেদ কিনু, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস সচিব দুলাল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ছমির আলী, আব্দুল মুমিন, আবু সৈয়দ, সদস্য রুহেল খান, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক তসলিম উদ্দিন, আরশ আলী।

সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মতিউর রহমান, মোক্তার আলী আনোয়ার হোসেন, রবিউল ইসলাম, আলম মিয়া শিমুল আহমদ, ইউনিয়ন ছাত্রদলের নেতা জাহিদ হোসেন, জোবেল মিয়া, আরিফুল ইসলাম সুজন মিয়া সহ-উপজেলা ও ইউনিয়ন বিএনপি স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল সহ অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিশ্বনাথ-ওসমানীনগর আসনের সাবেক সংসদ সদস্য মা মাটি ও গণমানুষের নেতা এম. ইলিয়াস আলী ও গাড়ী চালক আনছার আলীর সন্ধান এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও নিঃস্বার্থ মুক্তির দাবি তারুনের অহংকার তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও তেল গ্যাস বিদ্যুৎ সহ বাজারের সকল পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ জানান সিনিয়র নেত্রীবৃন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। বিজ্ঞপ্তি