প্রচ্ছদ > সিলেট শীর্ষ > মোটরসাইকেলে সিলেট ঘুরতে যাওয়া দুই তরুণ মাধবপুরে নিহত

মোটরসাইকেলে সিলেট ঘুরতে যাওয়া দুই তরুণ মাধবপুরে নিহত

সিলেট শীর্ষ হবিগঞ্জ

সময়ের ডাক
মানিকগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে সিলেটে ঘুরতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই তরুণ। দুর্ঘটনাটি ঘটে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেলঘর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিবাগত রাত দেড়টায় দুইজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন সাতক্ষিরা ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার বেলায়াতে হোসেন।

নিহতরা হলেন, মানিকগঞ্জ জেলা সদরের বাসিন্দা আনোয়ার মোল্লার ছেলে জুবায়ের আল হাসান জামি (২৩) ও একই এলাকার রাইজ উদ্দিনের ছেলে রাজিব আহমেদ (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে সিলেটগামী মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রাজিব ও জামি আহত হন। তাদেরকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসকরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল কলেজে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে রাতে ভৈরবে পৌছার পর রাজিব ও নরসিংদী এলাকায় মারা যান জামি।

নিহত জামির চাচা আওলাদ মোল্লা বলেন, মোটরসাইকেলযোগে সিলেটের বিভিন্ন পর্যটন স্পট ঘুরার উদ্দেশ্যে এসে দুইজন দুর্ঘটনার শিকার হয়েছেন। এদের মধ্যে জামি সেখানকার একটি কলেজে মাস্টার্স অধ্যয়নরত ও রাজিব ব্যবসায়ী। মৃত্যুর খবরে দুইটি পরিবারে শোকের ছায়া নেমেছে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি সালেহ আহমেদ।