প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির পাবলিক হেলথ বিভাগের প্রতিনিধিরা বিমুট সিলেট পরিদর্শন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির পাবলিক হেলথ বিভাগের প্রতিনিধিরা বিমুট সিলেট পরিদর্শন

সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক:ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভারসিটি এর পাবলিক হেলথ বিভাগের প্রতিনিধিবৃন্দ বাংলাদেশ ইনস্টিটিউট অব মেডিকেল আল্ট্রাসাউন্ড ট্রেনিং (বি.মু.ট) সিলেট এ পরিদর্শন করেন। এসময় প্রতিনিধিরা এ প্রতিষ্টানের শিক্ষক ও ছাত্রছাত্রীদের সাথে মত বিনিময় করেন এবং প্রতিষ্টানের সকল বিষয় সম্পকেঅ অবহিত হন।
শুক্রবার দুপুরে নগরীর শেখঘাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব মেডিকেল আল্ট্রাসাউন্ড ট্রেনিং (বি.মু.ট) সিলেট পরিদর্শন করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভারসিটি এর পাবলিক হেলথ বিভাগে প্রফেসর ডা.সালামত খন্দকার, সহযোগি অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড.এবিএম আলাউদ্দিন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন বিমুট সিলেট এর ব্যবস্থপনা পরিচালক মোহাম্মাদ ইমরান উদ্দিন এবং কোর্স কো-অডিনেটর ডাঃ বিশপ্রিয় দাস। পরে তাদেরকে বিমুট সিলেট এর পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সম্মাননা করা হয়।
পরিদর্শন কালে তারা বলেন বর্তমান চিকিৎসা ব্যবস্থা ও রোগ নিরুপণে আল্ট্রাসাউন্ড এর গুরুত্ব অপরিসীম। বিশ্বের সব দেশেই আল্ট্রাসাউন্ড এর গুরুত্ব রয়েছে। তাই সকল চিকিৎসকগণ কে আল্ট্রাসাউন্ড ট্রেনিং গ্রহণের প্রয়োজন রয়েছে। ডাক্তারদের ক্লিনিকাল প্রাকটিস এর পাশাপাশি এমপিএইচ ডিগ্রি লাভের সুযোগ গ্রহণ করার উপর গুরুত্ব আরোপ করেন। এর পাশাপাশি বিমুট সিলেট এ প্রতিষ্টানের প্রশংসা করে করে বলেন তারা যে এ কাজটি করছে এ প্রতিষ্টানের সবাইকে ধন্যবাদ জানাই এবং তাদের সফলতা কামনা করি। বিজ্ঞপ্তি