প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > দক্ষিণ সুরমায় কলেজছাত্র হত্যার ঘটনায় মামলা

দক্ষিণ সুরমায় কলেজছাত্র হত্যার ঘটনায় মামলা

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক
সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে আরিফুল ইসলাম রাহাত শিক্ষার্থী হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

তার চাচা শফিফুল ইসলাম বাদী হয়ে শুক্রবার (২২ অক্টোবর) রাতে মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ২১(১০)২১। এ মামলায় ১০ জনকে আসামি করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার মামলার দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রাহাতের চাচা বাদী হয়ে মামলা করেন। মামলায় তিনজনের নামোল্লেখসহ আরও ৫-৭ জনকে অজ্ঞাত হিসেবে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তবে তদন্তের স্বার্থে আসামিদের নাম প্রকাশ করেননি ওসি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আরিফুল ইসলাম রাহাত (১৮) প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হন। এসময় চাচাতো ভাই রাফি তার সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। যাবার পথে চাচাতো ভাইকে কলেজ ফটকে রেখে এক বন্ধুর সঙ্গে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান রাহাত।

পরে বের হওয়ার সময় দুপুর সোয়া ১২টার দিকে কলেজের মূল ফটক থেকে ২০-২৫ গজ ভেতরে একটি মোটরসাইকেলযোগে দুর্বৃত্তরা পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। এ ঘটনায় কলেজে তিনদিনের জন্য পাঠদান বন্ধের নোটিশ জারি করে কর্তৃপক্ষ।