প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > জাপা প্রার্থী আতিকের বিরুদ্ধে টাকা বিতরণের অভিযোগ আ.লীগের

জাপা প্রার্থী আতিকের বিরুদ্ধে টাকা বিতরণের অভিযোগ আ.লীগের

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক
সিলেট-৩ আসনে উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে ভোটারদের অবৈধভাবে টাকা বিতরণের অভিযোগ উঠেছে।

ওই আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব সিলেট-৩ আসনে উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম বরাবরে এক লিখিত পত্রে এ অভিযোগ দায়ের করা হয়।
আজ শুক্রবার আওয়ামীলীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের পক্ষ্যে এ অভিযোগ দায়ের করেন তার প্রধান নির্বাচনী এজেন্ট ফারুক আহমদ।

অভিযোগ পত্রে বলা হয়- সিলেট-৩ আসনের উপনির্বাচনের এলাকা বালাগঞ্জের বিভিন্নস্থানে নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে লাঙ্গল প্রতীকের প্রার্থী আতিকুর রহমান স্বয়ং ও তার পক্ষের কর্মীগন ভোটারদের মধ্যে গতকাল বৃহস্পতিবার সারাদিন ও রাতব্যাপী নগদ অর্থ বিতরণ করেন। আওয়ামীলীগের প্রার্থী হাবিবুর রহমান তার সমর্থক ও সাধারণ জনগণের মাধ্যমে এ খবর পান বলে ওই পত্রে উল্লেখ করা হয়। অর্থের বিনিময়ে ভোট ক্রয়ের বিরুদ্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, আগামীকাল শনিবার সিলেট -৩ আসনে উপনির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনে মোট ৪ জন প্রার্থী অংশ নিয়েছেন। বিএনপি এ নির্বাচনে অংশ নেয়নি। ওই আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী ইন্তেকাল করলে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।