প্রচ্ছদ > জাতীয় > কক্সবাজারে পাহাড় ধস, একই পরিবারের ৫ শিশু নিহত

কক্সবাজারে পাহাড় ধস, একই পরিবারের ৫ শিশু নিহত

জাতীয় স্পটলাইট

সময়ের ডাক ডেস্ক:কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ভিলেজারপাড়ায় পাহাড় ধসে মাটি চাপায় ঘুমন্ত অবস্থায় একই পরিবারের পাঁচ শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (২৮ জুলাই) ভোররাত ২টার দিকে এই ঘটনা ঘটে। হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া পাঁচ শিশুই ওই এলাকার সৈয়দ আলমের সন্তান। তারা হলেন, আব্দুস শুক্কুর (১৬), মো। জুবায়ের (১২), আব্দুল লতিফ (১০), মেয়ে কোহিনূর আক্তার (১৪) ও জয়নাব আক্তার (৮) ।

তিনি বলেন, ‘৪ নম্বর ওয়ার্ডের সৈয়দ আলমের বাড়ির পাশের পাহাড় ধসে বাড়িতে ঘুমন্ত অবস্থায় তার তিন ছেলে ও দুই মেয়ে মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে রাত ৩টার দিকে আমি সেখানে যাই। রাতেই টেকনাফ থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে।’

টেকনাফ থানায় দায়িত্বরত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) হোসাইন বলেন, ‘পাহাড় ধসে পাঁচ জনের মৃত্যুর খবর পুলিশকে রাতে জানানো হয়েছে। পুলিশের একটি দল সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।’

গতকাল মঙ্গলবার জেলার উখিয়া, টেকনাফ ও মহেশখালী উপজেলায় প্রবল বৃষ্টি ও পাহাড়ি ঢলে ভেসে যায় এবং পাহাড় ধসে আট জনের মৃত্যু হয়। তারমধ্যে ছয় জনই রোহিঙ্গা নাগরিক।