বিশ্বনাথে ‘জাস্ট হেল্প ফাউন্ডেশন ইউকে’র ইফতার বিতরণ

সময়ের ডাক:‘জাস্ট হেল্প ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) সন্ধ্যায় পৌর শহরের বাসিয়া ব্রিজে সুবিধাবঞ্চিত রোজাদার মানুষের মধ্যে এ ইফতার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।

বিশ্বনাথ প্রেস-ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবে সিনিয়র সহ-সভাপতি এম আর টুনু তালুকদার, সহ-সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, সহ-সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দীন, অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক মশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য রুহেল উদ্দিন, আশিক আলী, শুকরান আহমদ রানা ও বদরুল ইসলাম মহসিন, ‘জাস্ট হেল্প ফাউন্ডেশন ইউকে’র বাংলাদেশ শাখার সাংগঠনিক সম্পাদক সুজাদ আহমদ, সদস্য শিপন খাঁন, ইমাদ উদ্দিন, আয়মান, রায়হান আহমদ ও সায়েম আহমদ।

পরে বিশ্বনাথ নতুন বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের ও সাধারণ সম্পাদক নবীন সুহেল। বক্তব্যে তারা সংগঠনের চেয়ারম্যান যুক্তরাজ্যের সাংবাদিক মিজানুর রহমান মিজানের প্রতি কৃতজ্ঞতা জানান। সভা শেষে দেশ-বিদেশে অবস্থানরত সকলের মঙ্গল কামনা করে মুনাজাত করেন হাফিজ এমরান আহমদ।