বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে হাসান মার্কেট ব্যবসায়ীদের রক্তদান কর্মসূচি পালন

সময়ের ডাক : সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, একজন মুমূর্ষূ রোগীর জীবন বাঁচাতে পারেন স্বেচ্ছায় রক্তদানকারীরা। মানবতার কল্যাণে রক্তদানের মত মহতী উদ্যোগ গ্রহণ করে হাসান মার্কেটের ব্যবসায়ীগণ মানবসেবায় ভূমিকা রাখছেন। ব্যবসায়ীরা দেশের উন্নয়ন, অগ্রগতি ও অর্থনীতিতে ঐক্যবদ্ধ হয়ে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন।

তিনি বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে হাসান মার্কেট বিভিন্ন কর্মসূচি গ্রহণ করায় ব্যবসায়ীবৃন্দকে সাধুবাদ জানিয়ে তাদের মত সকল ব্যবসায়ীদেরকে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।

মঙ্গলবার দুপুরে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের সহযোগিতায় সমিতির কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মো. রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রির সভাপতি আবু তাহের মোঃ শোয়েব, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক ও চেম্বারের পরিচালক মোঃ আব্দুর রহমান জামিল, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন।

বক্তব্য রাখেন- ব্যবসায়ী মো. আলী আকিব, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সদস্য শোয়েব আহমদ, সমিতির সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল।

উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুল বারি, রেড ক্রিসেন্টের প্রোগ্রাম অর্গানাইজার কমল পদপাল।

হাফিজ এনমুল হকের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ সভাপতি মোঃ আক্তার হোসেন সুহেল, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রুকন ও মোঃ সাহেদ বকস, কোষাধ্যক্ষ বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মোঃ মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য শরীফ হোসেন, দুলাল মৃধা, নুরুল ইসলাম, আলী হায়দার, রিন্টু চক্রবর্তী। এছাড়াও হাফিজ মাহমুদুর রহমান, তালহা, মাহবুব, ফখরু, শরীফ, আক্তার হুসেন, হানিফ, খালেদ, কামাল, বরকত, সুমন, বাসু সহ মার্কেটের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মীসূচিতে ব্যবসায়ী, দোকান মালিক, কর্মকর্তা-কর্মচারীগণ স্বেচ্ছায় রক্তদান করেন।