প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > সিলেটজুড়ে র‌্যাবের ব্যাপক ধরপাকড়

সিলেটজুড়ে র‌্যাবের ব্যাপক ধরপাকড়

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক :: সিলেট বিভাগের বিভিন্ন স্থানে গতকাল (১৪ মার্চ) ও আজ (১৫ মার্চ) অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধের দায়ে ১২ জনকে আটক ও ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯।

র‌্যাব-৯ এর মিডিয়া শাখা প্রেসি বিজ্ঞপ্তির মাধ্যমে এসব অভিযানের কথা জানায়।

সিলেট শাহপরাণ :
রোববার (১৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৯ ইসলামপুর ক্যাম্প-এর একটি  দল অভিযান চালিয়ে সিলেট শহরতলির শাহপরাণ থানাধীন সুরমা গেইট এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য উদ্ধার করে।
এসময়  বিল্লাল হোসেন (৫২) ও মো খোকন (৪৫) নামের দুই চোরাকারবারিকে আটক করে  র‌্যাব।

সিলেটের এয়ারপোর্ট :
রোববার শেষ বিকেলে  র‌্যাব-৯ এর সদর কোম্পানী সিলেট ক্যাম্প-এর একটি দল শহরতলির এয়ারপোর্ট এলাকায় অভিযান পরিচালনা করে ৩৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি মো. এমজাদ ইসলাম (৩৫)-কে আটক করে।

চুনারুঘাট :
রোববার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৯ এর হবিগঞ্জ ক্যাম্প-এর একটি দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন চুনারুঘাট পৌরসভার ২নং ওয়ার্ডের উত্তর বড়াইল গ্রাম থেকে ৯ কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. সেলিম মিয়া (৩০) ও মো. লিমন মিয়া (৩০)-কে আটক করে র‌্যাব।

কুলাউড়া :
রোববার দুপুর ১টার দিকে র‌্যাব-৯ এর ইসলামপুর ক্যাম্প-এর একটি দল মৌলভীবাজার জেলার কুলাউড়া থানাধীন কর্মদা ইউনিয়ন পরিষদের সামনে থেকে কুলাউড়া থানায় দায়েরকৃত মামলার (নং-১৪) এজাহারনামীয় ১১ নং পলাতক আসামি রফিকুল ইসলাম রেনু মিয়া (৩৯)-কে আটক করে।

বিশ্বম্ভরপুর :
রোববার সকাল ৯টার দিকে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ ক্যাম্প-এর একটি দল সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানাধীন মাঝাইর গ্রাম থেকে ৩৮ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ চোরাকারবারী মো. আশরাফুল আলম ওরফে মো. খোকন মিয়া (৩৪)-কে আটক করে।

অপরদিকে একই দিন বিশ্বম্ভরপুর থানাধীন মাছিমপুর গ্রামে অভিযান চালিয়ে প্রায় দেড় কেজি গাঁজাসহ পেশাদার মাদক কারবারি আ. মোতালিব (৭৫) ও মো. কাজল মিয়া (৩২)-কে আটক করে র‌্যাবের আরেকটি দল।

চুনারুঘাট :
রোববার বিকেল ৩টার দিকে র‌্যাব-৯এর হবিগঞ্জ ক্যাম্প-এর একটি দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ১নং গাজীপুর ইউনের ৯নং ওয়ার্ডের ওসমানপুর কৈয়াউড়ি গ্রামে অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজাসহ পেশাদার মাদক কারবারি মো. ফুল মিয়া (৩৮)-কে আটক করে।

র‌্যাবের আরেকটি দল রোববার দিবাগত রাত ১টার দিকে চুনারুঘাট থানাধীন ২নং আহমদাবাদ ইউপি-এর অন্তর্গত আমু চা বাগান হাসপাতালের সামনে থেকে ২৪ কেজি গাঁজাসহ পেশাদার মাদক কারবারি রাজেশ বারাইক (২৬)-কে আটক করে।

রাজনগর :
রোববার বিকেলে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প-এর একটি মৌলভীবাজার জেলার রাজনগর থানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মন্নাফ এন্ড সন্সকে ৮ হাজার, সরদার শাহ বেকারিকে ২০ হাজার ও শাহজালাল হোটেল-কে ৩ হাজার- এই ৩টি প্রতিষ্ঠানকে মোট  ৩১ হাজার টাকা জরিমানা করা হয়।

সিলেটের জালালাবাদ :
রোববার রাত ৯টার দিকে র‌্যাব-৯ এর ইসলামপুর ক্যাম্পের একটি দল জালালাবাদ থানাধীন গোপালউত্তর এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ভারতীয় পাতার বিড়ি ও একটি প্রাইভেটকারসহ পেশাদার চোরাকারবারি জনৈক মো. হেলাল মিয়া (৩০)-কে গ্রেফতার করে।

আটক সকল আসামিকে পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।