প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > রশিদপুরে দুর্ঘটনা : বিদেশ যাওয়া হলো না সালমানের

রশিদপুরে দুর্ঘটনা : বিদেশ যাওয়া হলো না সালমানের

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

 

সময়ের ডাক : স্বপ্ন ছিল বিদেশ গিয়ে পরিবারের হাল ধরবেন। সে প্রস্তুতিও শুরু করেছিলেন। কিন্তু আর বিদেশ যাওয়া হলো না সুনামগঞ্জের জগন্নাথপুরের সালমান খানের (২৭)। একটি দুর্ঘটনায় পৃথিবী ছেড়েই চলে যেতে হলো তাকে।

শুক্রবার সকালে সিলেটের রশিদপুরে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় সালমান নিহত হন। এ দুর্ঘটনায় মোট ৮ জন মারা গেছেন।

জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানী জানান, আশারকান্দি ইউনিয়নের মিঠাভরাং গ্রামের আলিউর রহমান খানের ছেলে সালমান খান প্রায় তিন বছর ধরে এনা পরিবহনে সুপারভাইজার পদে কাজ করছেন সালমান।

শুক্রবার ভোরে এনা পরিবহনের বাসে করে সিলেট থেকে ঢাকায় যাচ্ছিলেন সালমান। সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা লন্ডন এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষে সালমানসহ আটজন নিহত হন।

সালমান খানের চাচাতো ভাই আব্দুস সামাদ খান বলেন, এনা পরিবহনে আমার চাচাতো ভাই সালমান কাজ করতেন। সম্প্রতি সৌদি আরবে যাওয়ার জন্য তিনি প্রস্তুতি নিচ্ছিলেন।

নিজ গ্রামে বিকেলেই সালমানের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানী জানাজা ও দাফনের বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার সকালের এ দুর্ঘটনায় নিহত অন্যরা হলেন- সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক আল মাহমুদ সাদ ইমরান খান (৩৩), এনা পরিবহনের বাসের চালক ওসমানীনগর উপজেলার ধরখা গ্রামের মঞ্জুর আলী (৩৮), হেলপার ধরখা গ্রামের জাহাঙ্গীর হোসেন (২৪), বি বাড়িয়ার সরাইল থানার রাজানিয়াকান্দি পশ্চিম পাড়ার নুরুল আমিন (৫০), ঢাকার ওয়ারি এলাকার নাদিম আহমদবসাগর (২৯) সিলেট নগরের আখালিয়া এলাকা শাহ কামাল (২৭) ও ছাতক বাংলাবাজার এলাকার নাম রহিমা (৩০)।