প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > উন্নয়ন কাজে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : মেয়র আরিফ

উন্নয়ন কাজে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : মেয়র আরিফ

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক : সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলা হচ্ছে। এজন্য যা করার প্রয়োজন তা করবে সিসিক। আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে হবে সবার সহযোগীতা প্রয়োজন। উন্নয়ন কাজে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী প্রজন্মের জন্য সিলেট সিটিকে উদাহরণ হিসেবে রেখে যেতে চাই।  মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায়  সিলেট সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও পরিদর্শন শেষে এসব কথা তিনি বলেন। এসময় মেয়র উন্নয়ন কাজ দেখে কাউন্সিলরসহ সংশ্লিষ্ট সকলের প্রশংসা করার পাশাপাশি ওয়ার্ডের উন্নয়ন কাজে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

এসময় ওয়ার্ড কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ বলেন, মেয়র মহোদয়ের সার্বিক সহায়তা ও দিক নির্দেশনায় ওয়ার্ডের সার্বিক উন্নয়ন এখনও চলমান রয়েছে। ইতোমধ্যে ওয়ার্ডে জলাশয় সমস্যা, ড্রেনেজ ব্যবস্থা, রাস্তা প্রশস্তকরণসহ বিভিন্ন উন্নয়ন কাজ হয়েছে। পূর্বে যত সমস্যা ছিলো সেই সমস্যাগুলো এখন আর নেই। ১৯নং ওয়ার্ড সিসিকের জন্য একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

জানা যায়, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় সিলেট সিটি  কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ১৯নং ওয়ার্ডের দর্জিপাড়া, রায়নগর মুক্তারখা কিরমানী, দর্জিবন, দপ্তরী পাড়াসহ বিভিন্ন এলাকার প্রধান রাস্তা এসফল্ট দ্বারা উন্নয়ন ও আরসিসি ড্রেইনের নির্মাণ কাজের উদ্বোধন করেন।
এসময় মেয়র ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে দেখান এবং স্থানীয়দের পরমার্শ গ্রহণ করেন। মেয়রের পরিদর্শনকালে ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার মুরব্বিয়ান, যুবসমাজ উপস্থিত ছিলেন।