আলহাজ্ব সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট’র ফ্রি খৎনা ক্যাম্প

সময়ের ডাক : মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে আলহাজ্ব সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট “ফ্রি ফ্রাই ডে ক্লিনিক” এর উদ্যোগে গরীব ও অসহায় শিশুদের জন্য ফুল কোর্স ঔষধসহ ফ্রি খৎনা ক্যাম্প সম্পন্ন হয়।

রবিবার (২১ ফেব্রুয়ারী) বিশ্বনাথ উপজেলা ও পৌরসভার নানা প্রান্ত  হতে আগত বিভিন্ন বয়সী মোট ২০ জন শিশুর খৎনা দেওয়া হয়। খৎনা ক্যাম্পে উপস্হিত ছিলেন ডা. শামছুল ইসলাম ও ডা. মাসুদ হোসেন। সুন্নতে খৎনা শেষে হাজী মো. আব্দুল মছব্বির এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুনু মিয়া।

বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা. সাকির আহমদ শাহিন, শামীম মুসা, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ, অলংকারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামসুজ্জামান সমসু, আওয়ামীলীগ নেতা সিতার মিয়া, হীরা মিয়া, বালাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জেবুল আহমদ সেকেল, বিশ্বনাথ উপজেলারসাবেক খাদ্য কর্মকর্তা আব্দুল আহাদ, সিলেট লেখক ফোরামের সভাপতি বিশিষ্ট সাংবাদিক নজমুল ইসলাম মকবুল, ওয়ার্ড মেম্বার ওদুদ মিয়া, এলাকার গণ্যমান্য মুরব্বিয়ান, যুব সমাজ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। উক্ত মানবিক কার্যে সার্বিক সহযোগিতা করেছেন অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটির সকল সদস্যবৃন্দ, লন্ডন প্রবাসী ফখরুল ইসলাম ও অলংকারী গ্রামের আমীর আলী প্রমুখ।