জুড়ীতে ৪ জনকে দণ্ড

সময়ের ডাক : মৌলভীবাজারের জুড়ীতে ৩ জন মাদকসেবীকে পাঁচশত টাকা করে জরিমানা ও ৩ দিনের কারাদন্ড প্রদান এবং ১ জন গাঁজা ব্যবসায়ীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৩১শে জানুয়ারী) রাতে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের চম্পকলতা গ্রামে ৩ যুবক মাদকসেবন করছিল। এ সময় স্থানীয়রা এদের আটক করে পুলিশে খবর দেয়। জুড়ী থানার পুলিশ সেখানে গিয়ে তাদের থানায় নিয়ে যায়।

আটককৃতরা হলো স্থানীয় কালিনগর গ্রামের আব্দুল লতিফ-এর পুত্র রাসেল মিয়া (৩০), মৃত আপ্তাব আলী ওরফে পঁচা মিয়ার পুত্র আসাদ মিয়া (২৪) এবং চম্পকলতা গ্রামের মৃত আং খালিক (মুকিদ মিয়া)’র পুত্র সুহেল মিয়া (৩০)। সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইমরান রুহুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (৫) ধারা মোতাবেক আটককৃতদের প্রত্যেককে পাঁচশত টাকা করে জরিমানা ও ৩ দিনের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে রোববার রাত ১০টায় পুলিশ একই ইউনিয়নের গৌরীপুর গ্রামে অভিযান চালিয়ে মৃত আরজ আলীর পুত্র আকদ্দছ আলী (৬৪)’কে ৪০ পুরিয়া গাঁজাসহ আটক করে। সোমবার তাকে আদালতে প্রেরণ করা হয়। এলাকার চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী আকদ্দছ আলী ইতিপূর্বে আরও কয়েকবার একই অপরাধে আটক হয়েছিল।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিষয়ে জিরো টলারেন্স। অভিযান অব্যাহত থাকবে।