সুশান্তের ভাই গুলিবিদ্ধ

 

আন্তর্জাতিক ডেস্ক :: আবারও প্রশ্নের মুখে ভারতের বিহারের আইনশৃঙ্খলা পরিস্থিতি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দিনেদুপুরে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিদের ছোঁড়া গুলিতে গুরুতর জখম হলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মীয় রাজকুমার সিং এবং তার এক সহযোগী। আহত দু’জনই আপাতত হাসপাতালে চিকিৎসাধীন, তবে তাদের অবস্থা আশঙ্কাজনক। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। খবর সংবাদ প্রতিদিনের।

জানা গেছে, গুরুতর আহত রাজকুমার সিং সম্পর্কে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের মামাতো ভাই। বিহারের সিরষা জেলার মাধেপুরে রাজকুমারের বাইকের শো-রুম। প্রত্যেকদিনের মতো শনিবারও আলি হাসান নামে নিজের এক সহযোগীকে নিয়ে সেই শো-রুমটি খুলতেই যাচ্ছিলেন তিনি। কিন্তু বৈজন্তীপুর চকে অজ্ঞাতপরিচয় তিনজন দুষ্কৃতি তাদের পথ আটকায়। এরপরই রাজকুমার ও আলিকে লক্ষ করে এলোপাথাড়ি গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতিরা।

গুলির শব্দে ছুটে আসেন স্থানীয়রা। তারাই দুজনকে উদ্ধার করে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তারা। তবে চিকিৎসকরা জানিয়েছেন, দুজনের অবস্থাই আশঙ্কাজনক। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ কর্মকর্তারা। প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও কথা বলেন তারা। কারা এই কাজ করেছে? কেনই বা আক্রমণ করা হলো রাজকুমারকে? পুরনো কোনও ব্যক্তিগত শত্রুতা নাকি অন্য কোনও কারণে এই হামলা? তা জানতে ইতোমধ্যে তদন্তেও নেমেছে পুলিশ। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জানা যায়নি, ওই দুষ্কৃতিদের পরিচয়ও।