শাবি প্রেসক্লাবের সাথে প্রক্টরিয়াল বডির মতবিনিময়

সময়ের ডাক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাথে মতবিনিময় করেছে প্রক্টরিয়াল বডির সদস্যরা। এসময় প্রক্টরিয়াল বডির পক্ষ থেকে প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

সোমবার সন্ধ্যায় ইউনিভার্সিটি সেন্টারে প্রক্টর অফিসে প্রেসক্লাবের নতুন কমিটির সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল, সহকারী প্রক্টর শেখ মির্জা নুরুন্নবী, মো. শাহাদাত হোসেন, মুহামমদ মিজানুর রহমান, সজিব কুমার মহন্ত এবং শফিউল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ, সহ-সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ আল রাজী, যুগ্ম-সম্পাদক জিএম ইমরান হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, দপ্তর সম্পাদক আবদুল্লা আল মাসুদ, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম রুদ্র ও রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের সদস্যরা।

ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি সুশৃঙ্খল ও সুন্দর রাখতে প্রক্টরিয়াল বডি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে চাই। আর এই সুন্দর পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকসহ সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কাজ গণমাধ্যমে তুলে ধরার ক্ষেত্রে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা আশা করবো সামনের দিনগুলোতে প্রেসক্লাব বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক দিকগুলো গণমাধ্যমে তুলে ধরবে।

শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের সফলতাগুলোর পাশাপাশি বিভিন্ন সংকটগুলোও গণমাধ্যমে তুলে ধরি যাতে বিশ্ববিদ্যালয় সঠিক গন্তব্যে পৌঁছতে পারে। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ত্বরান্বিত করতে এবং স্থিতিশীল অবস্থা বজায় রাখতে প্রেসক্লাব ও প্রক্টরিয়াল বডি সবসময় সমন্বয়ের সাথে কাজ করে যাবে।