বিয়ানীবাজারে শ্যামানন্দ দাস মোহন্তের তিরোধান মহোৎসব ২৭ জানুয়ারি শুরু

সময়ের ডাক : নিত্যলীলায় প্রবিষ্ট বৈষ্ণব চূড়ামণি প্রভুপাদ শ্রীশ্রী শ্যামানন্দ দাস মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।

এই অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসব সিলেটের বিয়ানীবাজারের দেউলগ্রাম (দাসপাড়া) চারখাইস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ২৭ জানুয়ারি বুধবার ভোর ৫টায় মঙ্গলারতি দর্শন, সকাল ৬টায় নগর পরিক্রমা কীর্ত্তন, বিকেল ৪টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ, পরিবেশনায় শ্রীযুক্ত পরিমল দাস, সিলেট।

রাত ৮টায় শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞের শুভ অধিবাস।

২৮ জানুয়ারি বৃহস্পতিবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী হরিনাম মহাযজ্ঞের শুরু। নামসুধা পরিবেশনায় জয় বিমল কৃষ্ণ সম্প্রদায়-নেত্রকোনা, সখী সম্প্রদায়- গোলাপগঞ্জ, সরস্বতী সম্প্রদায়- সাতক্ষীরা  ও নিত্যানন্দ সম্প্রদায়-কিশোরগঞ্জ।

২৯ জানুয়ারি শুক্রবার সকাল ৮টায় দধিভান্ড ভঞ্জন ও কীর্ত্তন সমাপন। পরিবেশনায় শ্রীযুক্ত বিদ্যুৎ কান্তি দাস (পুলিশ), মৌলভীবাজার।

প্রভুপাদ শ্রীশ্রী শ্যামানন্দ দাস মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার শ্রীগুরু চরণাশ্রিত শ্রীশ্রী শ্যামলী দাসী ভান্ডারী ও স্বরূপ দাস মোহন্ত বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।