নবীগঞ্জ পৌরসভায় সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা

 

নবীগঞ্জ প্রতিনিধি: দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে নবীগঞ্জ পৌরসভায় নির্বাচিত ৯ কাউন্সিলর ও ৩ নারী কাউন্সিলর হলেন যারা। শনিবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা কর্তৃক ঘোষিত ফলাফল অনুযায়ী এ নির্বাচনে ৯টি ওয়ার্ডে বেসরকারিভাবে যারা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

নবীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডে মোঃ জাকির হোসেন (পানির বোতল) প্রতীক নিয়ে ৬০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী মোঃ মিজানুর রহমান (উটপাখি) প্রতীক নিয়ে ৪৯৬ ভোট পেয়েছেন।

২নং ওয়ার্ডে আব্দুস সোবহান (পানির বোতল) প্রতীক নিয়ে ৪৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী মোঃ সুন্দর আলী (পাঞ্জাবী) প্রতীক নিয়ে পেয়েছেন ৪০৭ ভোট। ৩নং ওয়ার্ডে মোঃ নানু মিয়া (পানির বোতল) প্রতীক নিয়ে ৬৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী শাহ মোঃ রিজভী আহমেদ খালেদ (উটপাখি) পেয়েছেন ৫৫৪ ভোট।

৪নং ওয়ার্ডে যুবরাজ গোপ (উট পাখি) প্রতীক নিয়ে ৯৬৬ ভোট পেয়ে বিজীয় হয়েছে, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী প্রানেশ চন্দ্র দেব (টেবিল ল্যাম্প) প্রতিক নিয়ে পেয়েছেন ৮০২ ভোট। ৫নং ওয়ার্ডে মোঃ লুৎফর রহমান মাখন (পানির বোতল) প্রতীক নিয়ে ৭৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী এটিএম সালাম (টেবিল ল্যাম্প) প্রতীক নিয়ে পেয়েছেন ৫৮০।

৬নং ওয়ার্ডে জায়েদ চৌধুরী (ডালিম) প্রতীক নিয়ে ৭৬৮ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী শেখ মোঃ আবুল কাশেম (পানির বোতল) প্রতীক পেয়েছেন ৪৫৩। ৭নং ওয়ার্ডে মোঃ কবির মিয়া (পানির বোতল) প্রতীক নিয়ে ৮৮২ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী আলহাজ¦ রাহুল আমিন রফু (উট পাখি) প্রতীক নিয়ে পেয়েছেন ৭৫৮ ভোট।

৮নং ওয়ার্ডে বাবুল চন্দ্র দাশ (টেবিল ল্যাম্প) প্রতীক নিয়ে ৫৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী সন্তোষ দাশ (পানির বোতল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫৪৫ ভোট ও ৯নং ওয়ার্ডে ফজল আহমেদ (পাঞ্জাবি) প্রতীক নিয়ে ৬৭৩ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী শেখ জগলুল হাসান মিঠু (পানির বোতল) পেয়েছেন ৪৪৪ ভোট।

এছাড়া সংরক্ষিত আসনে নরী কাউন্সিলর, ১, ২ ও ৩নং ওয়ার্ডে ফারজানা মিলন পারুল (আনারস) প্রতীক নিয়ে ১৮৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী জাকিয়া আক্তার লাকি (জবা ফুল) প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৩৬ ভোট।

৪, ৫ ও ৬ ওয়ার্ডে পূর্ণিমা রানী দাশ (আনারস) প্রতীক নিয়ে ১৩৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী মোছাঃ রুকেয়া বেগম (অটোরিক্সা) প্রতীক নিয়ে পেয়েছেন ১১৭২ ভোট।

৭, ৮ ও ৯ ওয়ার্ডে সৈয়দ নাসিমা বেগম (আনারস) প্রতীক নিয়ে ২৫৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বন্ধি প্রার্থী শেলী বেগম (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ১৩৩৪ ভোট।