সিলেটে দুজন নিহতের ঘটনায় মামলা

 

 

 সময়ের ডাক   :  সিলেট নগরীর সুবিদবাজার এলাকার ফাজিল চিশতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে নিহত সজিব আহমদের মা সালমা আক্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তার অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে।

মামলায় গ্রেফতারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে (৪৮) প্রধান আসামী করা হয়। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ থানার কিচক গ্রামের মৃত মোজাহারের ছেলে। এছাড়াও আরও কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এদিকে, মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে সড়ক দুর্ঘটনায় নিহত সজিব ও লুৎফুরের ময়নাতদন্ত শেষে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। নিহত সজিবের বাসা সিলেট নগরীর বনকলাপাড়ায় ও  লুৎফুরের বাড়ি সুনামগঞ্জের দিরাই থানায়।

বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি। তিনি জানান, নিহত সজিবের মা কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। মামলায় এজহার নামীয় আসামী করা হয়েছে গ্রেফতারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে।