সিলেটে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদক

সময়ের ডাক:সাংগঠনিক সফরে সিলেট এসেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। দু’দিনের সাংগঠনিক সফরে সোমবার সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান তারা। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর ভিআইপি লাউঞ্জে তাদের অভ্যর্থনা জানান জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এরপর তারা হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন।

সোমবার (১৬ নভেম্বর) বেলা পৌণে ১টার দিকে ভিআইপি লাউঞ্জের সামনে তাদের অভ্যর্থনা প্রদানের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, সিলেট জেলার সভাপতি আফসার আজিজ, সাধারন সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, মহানগরের সভাপতি কাউন্সিলার আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

জানা গেছে, দু’দিনের সাংগঠনিক এ সফরে সিলেট বিভাগের সবকটি জেলা ও মহানগর ইউনিটের কার্যকরি কমিটির নেতৃবৃন্দের সাথে সভায় মিলিত হবেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।

জানা গেছে, আজ রাতেই মৌলভীবাজার চলে যাবেন কেন্দ্রীয় নেতারা। এরপর মঙ্গলবার সকালে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যকরি কমিটির নেতৃবৃন্দের সাথে সভা শেষে দুপুর ১২টায় সিলেটে আসবেন তারা। সিলেটে এসে বিকাল ৩টায় সিলেট জেলা এবং বিকাল ৪টায় সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের কার্যকরি কমিটির নেতৃবৃন্দের সাথে সভা শেষে সন্ধ্যা ৬টায় একটি ফ্লাইটে সিলেট ত্যাগ করবেন নির্মল রঞ্জন গুহ এবং একেএম আফজালুর রহমান বাবু।