সাকিবকে হত্যার হুমকি দিলেন সিলেটের মহসিন

সময়ের ডাক: বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানকে ‘হুমকি’ দিয়েছেন সিলেটের মহসিন তালুকদার নামের এক যুবক। তিনি সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। রোববার দিবাগত (১৬ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে ‘হুমকি’ দেন মহসিন।

তিনি ‘Mohsin Talukdar ‘ নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই লাইভ ভিডিও প্রচার করেন। এতে ক্রিকেটার সাকিব আল হাসানের প্রতি ক্ষোভ প্রকাশ করে তাকে হত্যার হুমকি দেন মহসিন। সম্প্রতি সাকিব কলকাতায় একটি কালীপূজা অনুষ্ঠানে যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তিনি এ হুমকি দেন বলে উল্লেখ করেন।

এদিকে, সোমবার ভোর ৬টা ৪ মিনিটে আরেকটি লাইভ ভিডিও প্রচার করেন মহসিন। এতে পূর্বের ভিডিও-এর বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন তিনি। পাশাপাশি সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ারও আহবান জানান মহসিন।

এ সময় তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি।

প্রথম ভিডিওতে মহসিন বলেন, ‘সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছিলা, তখন খুশি হইছিলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে তারে কোপাইয়া কোপাইয়া কাটিমু।’

উল্লেখ্য, নিমন্ত্রিত অতিথি হিসেবে গত বৃহস্পতিবার কলকাতার কাঁকুড়গাছিতে একটি সম্মিলিত সর্বজনীন শ্যামাপুজোর অনুষ্ঠানের গিয়েছিলেন সাকিব আল হাসান।https://www.youtube.com/watch?v=jpGhAfIIyo8