জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত গরীব মানুষের সেবা করতে চাই: পরিকল্পনামন্ত্রী

সময়ের ডাক: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জবাসীকে খুব ভালবাসেন। তাই জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের উন্নয়নে তিনি খুবই আন্তরিক। আমার এলাকার উন্নয়নকে তিনি অগ্রাধিকার দিয়ে থাকেন। দেশের গরীর মানুষের পাশে সব সময় প্রধানমন্ত্রী রয়েছেন। আমিও জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত গরীব মানুষের সেবা করতে চাই। জগন্নাথপুর পৌরসভার জন্য ৫০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধনকালে মন্ত্রী বলেন, এ প্রকল্প বাস্তবায়ন হলে শহরের মতো গ্রামে বসে বিশুদ্ধ পানি পাবেন মানুষ। তিনি আরো বলেন, কাংখিত বিশ্ববিদ্যালয় সুনামগঞ্জ জেলায় হবে। জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় হচ্ছে না বলে একটি মহল অযথা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

সোমবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুনামগঞ্জের জগন্নাথপুর আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে জগন্নাথপুর পৌরসভায় ৫০ কোটি টাকা ব্যয়ে ২৫ কিলোমিটার পাইপ লাইনের মাধ্যমে বিশুদ্ধ পানি সরবারহ ট্রিটমেন্ট প্লান্ট ওভারহেড ট্যাংক ও ড্রেইনেজ কাজের উদ্বোধন এবং গভীর নলকূপ টুইন-পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। এতে স্বাগত বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে ও শিক্ষক সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবুল কাশেম, পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব আবুল হাসনাত, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানার ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জগন্নাথপুর পৌরসভার মেয়র মিজানুর রশীদ ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক। বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নিজাম উদ্দিন জালালী ও গীতাপাঠ করেন সতীশ গোস্বামী।