লন্ডনে ইস্ট লন্ডন যুবদলের খাদ্যসামগ্রী বিতরণ

সময়ের ডাক:বিশ্বব্যাপী মহামারী ভাইরাস করোনা’র দুর্যোগ মুহূর্তে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় লন্ডনে ইস্ট লন্ডন যুবদলের পক্ষ থেকে ব্রিটেনের একটি ফুডথব্যাংক এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার স্থানীয় সময় বিকেলে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয় । যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরামর্শে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যুক্তরাজ্যের অধীনস্থ ইস্ট লন্ডন যুবদলের সভাপতি সাইফুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিফতাহুর রহমাননের সার্বিক তত্বাবধানে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সামসুল ইসলাম, সহ-সভাপতি কামরুল ইসলাম,
সহ-সভাপতি ইফতেখারুল ইসলাম, সহ-সভাপতি মো. আরজানুজ্জামান, সহ-সভাপতি তোফায়েল চৌধরী লিজু, জাহিদ আহমেদ, যুগ্ন সম্পাদক মো. আসাদ, যুগ্ন সম্পাদক শাহ মো. শাহীনুর রব, যুগ্ন সম্পাদক কাজী মিনহাজুল ইসলাম, ভারপ্রাপ্ত সহ সাংগঠনিক শাহ মো. জহির মুরাদ, সহ সাংগঠনিক মো. শরীফুল ইসলাম, মো. নাজিম উদ্দিন, কোষাধক্ষ্য মো. আল আমীন
যোগাযোগ বিষয়ক সম্পাদকের মধ্যে উপস্থিত ছিলেন, মুহিত আহমদ, সদস্য মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সদস্য মো. সাইদুজ্জামান তারিক, নাজমুল সাকিবসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।