প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > সিলেট অঞ্চলে করোনাভাইরাস থেকে সুস্থ হলেন ৭২৪ জন

সিলেট অঞ্চলে করোনাভাইরাস থেকে সুস্থ হলেন ৭২৪ জন

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক :: সিলেট বিভাগে দিনে দিনে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গেল ৫ এপ্রিল সিলেটে প্রথম শনাক্ত হয় করোনা রোগী। দুই মাস ১৬ দিনে সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৩ হাজারের উপরে। বিভাগে সোমবার সকাল পর্যন্ত ৩২৬৫ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। তবে করোনাভাইরাস থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন আক্রান্তরা। সংশ্লিষ্টরা জানিয়েছেন, সোমবার সকাল পর্যন্ত সিলেট বিভাগের ৭২৪ জন করোনাভাইরাস থেকে সম্পূর্ণ সুস্থ হয়েছেন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা গেছে, সোমবার সকাল পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন ৩২৬৫ জন। তন্মধ্যে করোনা কেড়ে নিয়েছে ৫৮ জনের প্রাণ।

সিলেট বিভাগের ৩২৬৫ জন এ ভাইরাসে আক্রান্ত হলেও সুস্থ হয়ে ওঠার সংখ্যাও এখন কম নয়। প্রাণঘাতি করোনাভাইরাস থেকে ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৭২৪ জন। তন্মধ্যে গতকাল রবিবার সিলেটের ২ জন, সুনামগঞ্জের ১ ও হবিগঞ্জের ৪ জন সুস্থ হয়েছেন। আর গতকাল সবচেয়ে বেশি সুস্থ হয়েছেন মৌলভীবাজারের করোনায় আক্রান্তরা। জেলায় গতকাল রবিবার ২৪ জন সুস্থ হয়ে উঠেছেন বলে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিস জানিয়েছে।

সবমিলিয়ে সোমবার সকাল পর্যন্ত সিলেটের ২৪৪ জন, সুনামগঞ্জের ১৯২, হবিগঞ্জের ১৭০ ও মৌলভীবাজারের ১১৮ জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন।