নগরীর ৫নং ওয়ার্ডে খন্দকার মুক্তাদিরের ইফতার সামগ্রী বিতরণ

সময়ের ডাক:বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরের উদ্যোগে এবং ৫নং ওয়ার্ড বিএনপি ও অন্যান্য সহযোগী সংগঠন ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের তত্ত্বাবধানে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার বাদ আছর সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের রায়হুসেন কলবাখানী এলাকার নিম্ন আয়ের প্রায় আড়াই হাজার মানুষের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও হোসনাবাদ, খাসদবির, কলবাখানী, শাহী ঈদগাহ সহ বিভিন্ন পাড়া মহল্লায় এই সামগ্রী দেওয়া হয়।

ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সেক্রেটারি এডভোকেট শামিম সিদ্দিকী, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার কামাল মিয়া, ৫নং ওয়ার্ড বিএনপির সেক্রেটারি আমিনুর রহমান খোকন, জেলা যুবদলের সিনিয়র সদস্য সাহেদ আহমদ চমন, সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ শফি সাঈদ, সিলেট জেলা যুবদল সদস্য জি এম বাপ্পি, হাবিবুর রহমান জুয়েল, ফয়েজ আহমদ লিটন, বাবুল আহমদ, সিলেট জেলা ছাত্রদল সহ সভাপতি জুবের আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রায়হান উদ্দিন রাজু, রেজাউল হাছান মাছুম, হাসনাতুল জুমন, সুমন মজুমদার, রাসেল আহমদ জুম্মা প্রমুখ।

ইফতার সামগ্রী বিতরণ কালে বক্তারা বলেন, দেশের এই কঠিন সময়ে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপিসহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা অসহায় মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ সময় উপযোগী উদ্যোগ। বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ সমাজের প্রত্যেক বিত্তবানকে এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। তাই আসুন আমরা নিম্ন আয়ের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি। আর বেশি বেশি করে মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করি। মহান রাব্বুল আল রাব্বুল আল আমিন যেন আমাদের মাফ করে দেন এবং দেশে করোনা ভাইরাসে আক্রান্ত সকলকে রোগমুক্তি দান করেন।