প্রচ্ছদ > জাতীয় > সাংবাদিক খোকনের পরিবারকে সহায়তার আশ্বাস দিলেন তথ্যমন্ত্রী

সাংবাদিক খোকনের পরিবারকে সহায়তার আশ্বাস দিলেন তথ্যমন্ত্রী

জাতীয়

সময়ের ডাক ডেস্ক:করোনাযুদ্ধে প্রাণ হারানো প্রথম সাংবাদিক ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য এবং দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবীর খোকনের পরিবারকে চাকরিসহ আর্থিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সচিবালয়ে তার সঙ্গে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর মতবিনিময়কালে এ আশ্বাস দেন। আজ শুক্রবার (১ মে) ডিআরইউয়ের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ডিআরইউ নেতারা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সদ্যপ্রয়াত সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের পরিবারের জন্য সহায়তা কামনা করেন। সেই সাথে করোনায় আক্রান্ত সাংবাদিকদের জন্য সুচিকিৎসা ও ডিআরইউ সদস্যদের জন্য সম্ভাব্য সরকারি সহায়তার আবেদন জানান এবং ডিআরইউ সদস্যদের একটি তালিকা হস্তান্তর করেন।

মতবিনিময়কালে তথ্যমন্ত্রী সদ্যপ্রয়াত সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের পরিবারের জন্য তাৎক্ষণিকভাবে আর্থিক সহায়তার জন্য দৈনিক সময়ের আলো পত্রিকা কর্তৃপক্ষকে নির্দেশনা দেন। এছাড়া সরকারের পক্ষ থেকেও খোকনের পরিবারকে চাকরিসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সেই সাথে করোনায় আক্রান্ত সাংবাদিকদের সহযোগিতা এবং ডিআরইউ সদস্যদের জন্য সরকারিভাবে সহায়তা প্রদানের বিষয়েও আশ্বাস দেন তথ্যমন্ত্রী।