লালাবাজার ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মামুনের জন্ম দিন পালন

সময়ের ডাক: কিছু কিছু মানুষ আছেন, যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে।

পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করে না। মন হয় না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি ঠিক সেরকম একজন অতি সাধারণ মানুষ লালাবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন আহমদ।

আজ বুধবার ছিল মামুনের জন্মদিন। লালাবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন আহমদের জন্মদিনে ফুল দিয়ে শুভেচ্চা ও অভিনন্দন জানিয়েছেন লালাবাজার ইউনিয়ন আওয়ামীলীগ, ইউনিয়ন, ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, ইউনিয়ন যুবলীগ সহ অঙ্গসংঘঠনের নেতাকর্মীরা, সবাই আশাবাদী শুধু ছাত্রলীগ নয়, ব্যক্তিগত জীবনেও সে সবার পাশেই আছে এবং এভাবেই থাকবে সারাজীবন।

০৫ ফেব্রুয়ারী জন্মদিনের প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন মামুন আহমদ। জন্মদিনের প্রথম প্রহরে লালাবাজার ইউনিয়ন ছাত্রলীগ উপজেলা ছাত্রলীগ, ইউনিয়ন যুবলীগ সহ অঙ্গসংঘঠনের নেতৃবৃন্দের সাথে কেক কেটে জন্মদিন উদযাপন করেন। আর জন্মদিনের প্রথম প্রহর থেকে মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই জন্মদিনের শুভেচ্ছায় আর ভালোবাসায় সে সিক্ত।

কারন বন্ধু, কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে মামুনের জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার। এই দিনে আনন্দ উল্লাস না করলে কি হয়? পরিশেষে সে তাহার উপর অর্পিত দায়িত্ব পালন করার জন্য সকলের সহযোগিতা দোয়া কামনা করেছে। তার প্রতিটা দিন যেন জন্ম দিনের মতো সুন্দর হয়। প্রেস বিজ্ঞপ্তি