প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > টিলাগড়ে দুর্ঘটনায় এমসি কলেজ ছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ

টিলাগড়ে দুর্ঘটনায় এমসি কলেজ ছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক : বেপরোয়া গতিতে চালিয়ে আসা প্রাইভেট কার উল্টে শুক্রবার রাতে নয়ন দাস নামে এমসি কলেজের এক শিক্ষার্থী নিহত হন। এসময় আহত হন আরো কয়েকজন।

সড়ক দুর্ঘটনায় কলেজের ছাত্রের মৃত্যুর প্রতিবাদে শনিবার দুপুরে এমসি কলেজের পেছনের ফটক সংলগ্ন সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। দুপুর ২টা থেকে শুরু হওয়া অবরোধের কারণে সিলেট-তামাবিল সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। তবে পুলিশ অবরোধকারী শিক্ষার্থীদের সাথে আলোচনা করে অবরোধ তুলে দেওয়ার চেষ্টা করছে।

এ ব্যাপারে শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন- দুর্ঘটনায় এমসি কলেজের শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। তাদের দাবী টিলাগড় থেকে বালুচর যাওয়ার রাস্তায় একটি ইন্সটিটিউটের সামনে গত কয়েকদিন আগে হঠাৎ করে স্পিড ব্রেকার ও রোড ডিভাইডার বসানো হয়েছে। এর কারণেই দুর্ঘটনায় পরেছে নিহত হওয়া শিক্ষার্থীদের গাড়িটি। তবে অবরোধকারীদের বুঝিয়ে অবরোধ তুলার চেষ্টা করছেন তারা।

 

উল্লেখ্য, শুক্রবার রাত ১১ টার দিকে টিলাগড় পয়েন্টের স্পিটব্রেকার ক্রসিংয়ের সময় বেপোরোয়াভাবে চালানো প্রাইভেট কারটি উল্টে যায়। এতে প্রাইভেট কারের ভেতরের থাকা চার বন্ধু আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসকরা নয়নকে মৃত ঘোষণা করেন।