প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > মুজিব বর্ষে অঙ্গীকার পুলিশ হবে জনতার: বিশ্বনাথে এসপি ফরিদ উদ্দিন

মুজিব বর্ষে অঙ্গীকার পুলিশ হবে জনতার: বিশ্বনাথে এসপি ফরিদ উদ্দিন

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক:সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, আজ থেকে বাংলাদেশ নতুন একটি ইতিহাস সূচনা করতে যাচ্ছে। আমরা বাংলাদেশের প্রতিষ্টাতা মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত বর্ষপূর্তি তথা মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ‘মুজিব বর্ষ, পালনের সুচনা দিবসে প্রবেশ করেছি। আমি একজন পুলিশ অফিসার হিসেবে বলতে চাই, আমাদের ‘মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার,। এই শ্লোগানকে সামনে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলতে পুলিশ বাহিনী গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। শুভ দিনের এই শুভ আলোচনায় বিশ্বনাথের সাংবাদিক সহ সকল মহলকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা। সকলে মিলে আমরা বিশ্বের নির্যাতিত নিপিড়িত মানুষের নেতা বঙ্গবন্ধুর শতবর্ষ পূর্তি উদযাপন করব। এতে সকলের সাথে মিলে মিশে পুলিশ বাহিনী কাজ করবে।
গতকাল বুধবার দুপুরে সিলেটের বিশ^নাথ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে স্থানীয় প্রেসক্লাবের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নবীন সুহেলের পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সদ্য পদোন্নতি প্রাপ্ত ইমাম মোহাম্মদ সাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম, ওসমানীনগর সার্কেল মোহাম্মদ সাইফুল ইসলাম, থানার ওসি শামীম মূসা, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, প্রেসক্লাব সহ-সভাপতি আশিক আলী ও নির্বাহী সদস্য কামাল মুন্না।
এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের অফিস সম্পাদক মিসবাহ উদ্দিন, নির্বাহী সদস্য শুকরান আহমদ রানা, আব্দুস সালাম প্রমুখ। পরে পুলিশ সুপার বিশ্বনাথ থানা পরিদর্শন করেন এবং পুলিশ কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।