প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > নববর্ষে নতুন বই শিক্ষার্থীদের জন্য এটি একটি বাড়তি আনন্দের দিন: কামরান

নববর্ষে নতুন বই শিক্ষার্থীদের জন্য এটি একটি বাড়তি আনন্দের দিন: কামরান

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক: বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, শিক্ষার্থীর হাতে বিনামূল্যের পাঠ্যবই দিয়ে প্রত্যেক বছরের ১ম দিনে নজির স্থাপন করে যাচ্ছে বর্তমান সরকার। শিক্ষার্থীদের হাতে নির্দিষ্ট সময়ে নতুন বই তুলে দেয়া সরকারের একটি চ্যালেঞ্জ, তাতে কোনো সন্দেহ নেই। নববর্ষে নতুন বই শিক্ষার্থীদের জন্য এটি একটি বাড়তি আনন্দের দিন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী একাধিকবার শিক্ষাকে দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার প্রধান হাতিয়ার হিসেবে অভিহিত করেছেন। বর্তমান সরকারের কারণেই বিদ্যালয়ে শতভাগ শিক্ষার্থীর উপস্থিতি বাংলাদেশের একটি বড় অর্জন বলেও তিনি উলে­খ করেন। পাশাপাশি তিনি চলতি বছরের পিএসসি ও জেএসজি পরীক্ষায় সাফল্য অর্জন করায় সিলেটের সকল শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

তিনি ১লা জানুয়ারি বুধবার নগরীর চালিবন্দরস্থ বসন্ত মেমোরয়িাল স্কুলে বই বিতরণ উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান শিক্ষিকা মিসেস অর্পনা চন্দের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- অভিভাবক এডভোকেট বিজয় কুমার দেব বুলু, শিক্ষকদের মধ্যে হাজেরা মজুমদার চৌধুরী, সুদীপ্তা চৌধুরী, শিবানী অর্জূন, বেবী রায়, জান্নাত জাহান চৌধুরী, সানজিদা বেগম, আছমা আক্তার, ফারহানা আহমেদ, নাসরিন শিরীন, সোমা দেব, তাছলিম জাহান খান প্রমুখ।