প্রচ্ছদ > আন্তর্জাতিক > মমতাকে বাংলাদেশ চলে যেতে বললেন বিজেপি নেতা

মমতাকে বাংলাদেশ চলে যেতে বললেন বিজেপি নেতা

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক:সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে বিক্ষোভ, মিছিল আর পাল্টা মিছিলে উত্তাল ভারতের পশ্চিমবঙ্গ। এই পরিস্থিতির মধ্যেই রোববার (২৯ ডিসেম্বর) উত্তর ২৪ পরগনার দলীয় জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

এদিন তিনি বলেন, ‘রাজ্যে যারা সরকারি সম্পত্তি ধ্বংস করছে দিদিমণির (মমতা বন্দ্যোপাধ্যায়) সরকার তাদের সুরক্ষা দিচ্ছে। পুলিশ একটা লাঠিও চালায়নি। দিদিমণিকে বলছি, আপনাদের যখন সন্ত্রাসবাদীদের জন্য অত দরদ, তাহলে আপনি ওপারে চলে যান।’ খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

এদিন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের শপথ গ্রহণ অনুষ্ঠান থেকে মমতার ‘শক্তিশালী বিরোধী জোট গঠন’ নিয়ে কটাক্ষ করে দিলীপ বলেন, ‘আমাদের মুখ্যমন্ত্রীর যেদিকে দৃষ্টি পড়ে সেদিকেই সাফ হয়ে যায়। কর্ণাটকের শপথ গ্রহণ অনুষ্ঠানে গিয়েছেন তার আশীর্বাদ পেয়ে সরকার এক বছরও টেকেনি। সেই কারণে উদ্ধব ঠাকরে আর ডাকেননি উনাকে। এখানে ডেকেছে, গিয়েছেন, তার মানে এ সরকারের কপালেও কষ্ট আছে।’

নাগরিকত্ব আইনের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিল প্রসঙ্গে তিনি বলেন, ‘মমতা ভয় পাচ্ছেন অনুপ্রবেশকারীদের নাম ভোটার লিস্ট থেকে বাদ পড়লে ওর ভোটও কমে যাবে। আমি বলছি, উনি ২০২১ সালে ৫০টা ভোটও পাবেন না।

তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় রাস্তায় হেঁটেছেন অনুপ্রবেশকারীদের জন্য। উনাদের জন্য চিন্তা বেশি। আমার, আপনার জন্য ওর কোনও চিন্তা নেই।’