প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বিজয় দিবসে বিশ্বনাথে বীর মুক্তিযোদ্ধারা সংবর্ধিত

বিজয় দিবসে বিশ্বনাথে বীর মুক্তিযোদ্ধারা সংবর্ধিত

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক: বিজয় দিবস উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার দুপুর ১২টায় উপজেলা বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গকে সংবর্ধনা প্রদানের পাশাপাশি ‘সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার এবং মুক্তিযুদ্ধ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের ঋন কোন কিছুর মাধ্যমেই শোধ করা যাবে না। তাঁরা হচ্ছেন জাতির সূর্য সন্তান। আর তাই জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদেরকে তাঁদের প্রাপ্য সম্মান প্রদান করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেধীন সরকার।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার ফজলুল হকের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। সভা শেষে ৭১’র বীরসন্তানদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ ও স্মার্ট কার্ড তুলে দেন উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারওয়ার।