প্রচ্ছদ > জাতীয় > ছয় নারী পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাব

ছয় নারী পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাব

জাতীয়

 

সময়ের ডাক ডেস্ক:রাজধানীর ফকিরাপুল ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব-১১-এর একটি দল শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছে জিম্মি করে রাখা ৪ তরুণীকেও উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- অনিক হোসেন, মনির হোসেন সোহাগ, আক্তার হোসেন, আফতাউল ইসলাম পারভেজ, হান্নান ও আকাশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ পাসপোর্ট ও বিমান টিকিট জব্দ করা হয়।

র‌্যাব-১১-এর মিডিয়া অফিসার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে এই চক্রটি তরুণীদের উচ্চ বেতনে বিদেশে চাকরি দেয়ার নাম করে দুবাই, মালয়েশিয়া ও সিঙ্গাপুরে নিয়ে ড্যান্স ক্যাবারে বিক্রি করে দিত।

সেখানে অশ্লীল নৃত্যের পাশাপাশি তাদের দিয়ে দেহ ব্যবসাও করাতো। এতে কেউ রাজি না হলে তাদের আটক রেখে নির্যাতন করতো পাচারকারীরা। আদমজী র‍্যাব-১১-এর কার্যালয়ে রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে ইঞ্জিনিয়ার স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হক বলেন, শনিবার রাতে রাজধানীর ফকিরাপুল ও নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাবো এলাকার শাহ চন্দ্রপুরী রেস্টুরেন্টে অভিযান চালিয়ে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের ওই ৬ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১১-এর একটি দল।

এ সময় ৪ তরুণীকে উদ্ধার করা হয়। এ ছাড়া গ্রেফতারকৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ পাসপোর্ট ও বিমানের টিকিট জব্দ করা হয়। তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।