প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > খালেদা জিয়া কোন দিন প্রধানমন্ত্রী হতে পারবেননা: সিলেটে আহমদ হোসেন

খালেদা জিয়া কোন দিন প্রধানমন্ত্রী হতে পারবেননা: সিলেটে আহমদ হোসেন

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

 

সময়ের ডাক:: আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সারা দেশে যে উন্নয়ন হচ্ছে তা সারা বিশ্বে এখন প্রশংসিত। দলের সভানেত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন সর্বমহলে প্রশংসায় ভাসছে।এখন আওয়ামীলীগে বিএনপি-জামাতের লোক এসে প্রবেশ করতে পারে। সুতরাং দলের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, খালেদা জিয়া দুর্নীতি করে কারাগারে রয়েছেন। আর কোন দিন তিনি প্রধানমন্ত্রী হতে পারবেননা।

রবিবার সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিনের পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি লুতফুর রহমান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলার যুগ্ন সম্পাদক সুজাত আলী রফিক, সাংগঠনিক সম্পাদক শাহ মোশাহিদ আলী, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমদ চৌধুরী ও সদস্য শামসুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে আহমদ হোসেন আরো বলেন, বিএনপি হচ্ছে গুজবের পার্টি। জনগণ থেকে তারা এখন সম্পূর্ণ বিচ্ছিন্ন। দেশের উন্নয়ন চায়না বিধায় বিএনপি দেশের দুর্নাম ছড়াতে ব্যস্ত।