প্রচ্ছদ > সিলেট শীর্ষ > সুনামগঞ্জে পরিবহন ধর্মঘট, দিরাইয়ে যাত্রীদের দুর্ভোগ

সুনামগঞ্জে পরিবহন ধর্মঘট, দিরাইয়ে যাত্রীদের দুর্ভোগ

সিলেট শীর্ষ সুনামগঞ্জ

 

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জে পরিবহন ধর্মঘটের কারণে দিরাই-মদনপুর সড়কে চলাচলকারী যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। মঙ্গলবার সকাল ছয়টা থেকে পূর্বনির্ধারিত এ কর্মসূচি শুরু হয়েছে।

এরআগে ১১ নভেম্বর পরিবহন আইন বাতিলের দাবিতে সুনামগঞ্জ জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন শ্রমিকরা। যে কারণে জেলার দিরাই-মদনপুর, সুনামগঞ্জ-সিলেট সড়কে কোন গাড়ী চলাচল করছেনা।

সকাল ৯টায় সরেজমিন দিরাই বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, যাত্রীরা লেগুনা, সিএনজি, বাসের জন্য অপেক্ষা করছে। ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থেকে গাড়ী না পেয়ে অনেকে ফিরে যাচ্ছে, আবার অনেকে রোগী নিয়ে এসেছে সিলেট যাবার জন্য কিন্তু বাস না চলায় তাদেরকেও মহাবিপদে পরতে হচ্ছে। কেউ কেউ বেশি বাড়ায় মটরসাইকেলে করে জেলা শহরে যাচ্ছে।

বিশ্বম্ভরপুর দিগেন্দ্র বর্মন সরকারি বিশ্ববিদ্যালয়ের লেকচারার শশীম চন্দ্র দাস বলেন, গতকাল দিরাই এসেছিলাম আজ কলেজে যাবার জন্য ১ ঘন্টা ধরে দাঁড়িয়ে আছি কিন্তু কোন গাড়ী চলাচল না করায় আমাকে ফিরে যেথে হচ্ছে। তিনি আর বলেন, পরিবহন শ্রমিকদের এ অযৌক্তিক দাবী যেন কিছুতেই মানা না হয়।

এদিকে পুলিশ কস্টেবল শামীম জানান,আমরা চার জন শাল্লা থেকে এসেছি ডিউটির কাজে সুনামগঞ্জ যাব কিন্তু গাড়ী চলাচল না করায় ২ ঘন্টা ধরে দাঁড়িয়ে আছি।