প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > হবিগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল চালক-হেলপারের

হবিগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল চালক-হেলপারের

শীর্ষ সংবাদ হবিগঞ্জ

সময়ের ডাক ডেস্ক:হবিগঞ্জের বাহুবল উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং আহত হয়েছেন একজন। দুর্ঘটনার পর মহাসড়কে আধাঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
শনিবার ভোররাতে উপজেলার মৌচাক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাক চালক চাপাইনবাবগঞ্জের নকরাছ পাড়া এলাকার আহমদ আলীর ছেলে বাবু মিয়া (৩২) ও হেলপার একই এলাকার মোস্তাফা আলীর ছেলে রহমত আলী (২৫)।
বাহুবল মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) ফাহমিদা নূরানী জানান, রাতে সিলেট থেকে ঢাকাগামী একটি পাথরবোঝাই টাকের সাথে বিপরীত দিক থেকে আসা অপর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান ঢাকাগামী ট্রাকের চালক ও হেলপার। এ সময় অপর ট্রাকের হেলপার নোয়াখালী জেলার সোনাইমুরী উপজেলার আব্দুস সালামের ছেলে শাহ আলম (৩৫) গুরুতর আহত হন। তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন জানান, দুর্ঘটনার পর মহাসড়কে আধাঘন্টা যান চলাচল বন্ধ ছিল। মরদেহ দু’টি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এছাড়াও দুর্ঘটনা কবলিত ট্রাক দু’টি পুলিশের হেফাজতে রয়েছে বলেও জানান তিনি।