প্রচ্ছদ > মৌলভীবাজার > বড়লেখায় সন্ধ্যায় নিখোঁজ, সকালে পুকুরে মিললো লাশ

বড়লেখায় সন্ধ্যায় নিখোঁজ, সকালে পুকুরে মিললো লাশ

মৌলভীবাজার

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের বড়লেখায় পুকুর থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের গাংকুল গ্রামের একটি পুকুরে ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়। মারা যাওয়া বৃদ্ধের নাম আব্দুল মতিন (৬৫)। তিনি গাংকুল গ্রামের বাসিন্দা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারের ২৫০ শয্যা হাসপতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় বড়লেখা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল মতিন মাদকাসক্ত ছিলেন। প্রতিদিনের মত সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। এই রাতে তিনি আর বাড়ি ফেরেননি। রাতে বাড়ি না ফেরায় মঙ্গলবার সকালে খুঁজতে গিয়ে পরিবারের লোকজন গাংকুল গ্রামের এক পুকুরে আব্দুল মতিনকে ভাসতে দেখেন। পরে পরিবারের লোকজন পুকুরে নেমে মতিনের লাশ উদ্ধার করেন। খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এরপর পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারের ২৫০ শয্যা হাসপতালের মর্গে পাঠায়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বলেন, ‘মারা যাওয়া বৃদ্ধের পরিবারের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।’