প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > সুনামগঞ্জ নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২

সুনামগঞ্জ নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২

শীর্ষ সংবাদ সুনামগঞ্জ

সময়ের ডাক:নৌপথে অবৈধভাবে চাঁদা আদায়ের সময় ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। এসময় তাদের কাছ থেকে চাঁদার কাজে ব্যবহৃত ১ টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা ও নগদ ১৬ হাজার ২০০ চাঁদার টাকা জব্দ করা হয়।

শুক্রবার (২৩ আগস্ট) বিকাল ৫টা ৪৫ মিনিটে সুনামগঞ্জ জেলার সদর থানাধীন তেঘরিয়া এলাকার সুরমা নদীর সাহেব বাড়ী খেয়াঘাট অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া মাঝের হাটি গ্রামের মৃত ফরিদ আলীর ছেলে মো. রেজাউল করিম (৩৩) ও একই এলাকার সালায়েত হোসেনের ছেলে মো. কাউসার আহমেদ (২৫)।

শনিবার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় নৌপথে অবৈধভাবে চাঁদা আদায়ের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। অভিযানে সুনামগঞ্জ জেলার সদর থানাধীন তেঘরিয়া এলাকার সুরমা নদীর সাহেব বাড়ী খেয়াঘাট হতে চাঁদার কাজে ব্যবহৃত ১ টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা, নগদ ১৬ হাজার ২০০ চাঁদার টাকাসহ ২ জন চাঁদা আদায়কারীকে গ্রেপ্তার করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।