প্রচ্ছদ > খেলাধুলা > “ভারতের জামাই হওয়ায় পাক ক্রিকেটারকে সানিয়ার অভিনন্দন”

“ভারতের জামাই হওয়ায় পাক ক্রিকেটারকে সানিয়ার অভিনন্দন”

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক:পাকিস্তানের তারকা পেস বোলার হাসান আলী ভারতীয় তরুণী সামিয়া আরজুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। সোমবার দুবাইয়ে তাদের বিয়ে সম্পন্ন হয়।

এই আনন্দঘন মুহূর্তের কিছু আগে পেস বোলার হাসান আলী তার টুইটারে একটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লেখেন- ব্যাচেলর হিসেবে শেষ রাত।

তার এই পোস্টে অভিনন্দন জানান ভারতীয় টেনিস তারকা এবং পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা।

তিনি লেখেন, অভিনন্দন হাসান আলী। তোমাদের দুজনের জীবন হাসিখুশি ও আনন্দে ভরে উঠুক। এবার আপনাকে আমাদের সঙ্গে আরও বেশি সৌহার্দ দেখাতে হবে।

২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফি জয়ে পাকিস্তান ক্রিকেট দলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন হাসান আলী। তবে সদ্য শেষ হওয়া বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি তিনি। যে কারণে বিশ্বকাপের সেমিফাইনালের আগেই বিদায় নেয় ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী পাকিস্তান।

ভারতীয় তরুণী সামিয়ার বাড়ি ভারতের হরিয়ানার চাঁদনী গ্রামে। গুরগাঁও থেকে ইঞ্জিনিয়ারিং পাস করার পর দুবাইতে গত তিন বছর ধরে এমিরেটস এয়ারলাইনসে ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত রয়েছেন সামিয়া।

মেয়ের বিয়ের ব্যাপারে সামিয়ার বাবা লিয়াকত আলী সংবাদমাধ্যমকে বলেন, পাত্র ভারতীয় হোক বা পাকিস্তানি- মেয়ে কাকে বিয়ে করছে সেটি আমার কাছে গুরুত্বপূর্ণ নয়; সবচেয়ে বড় কথা মেয়ে খুশি।

‘দুজনেই পরস্পরকে পছন্দ করে। দুই পরিবারই ওদের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছি। তা ছাড়া আমাদের অনেক আত্মীয় পাকিস্তানে থাকে। এর আগেও আমাদের পরিবারের মেয়েরা পাকিস্তানের ছেলেকে বিয়ে করেছে।’