প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > সিলেট চেম্বারের নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ

সিলেট চেম্বারের নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ব্যবসায়িদের শীর্ষ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ২০১৯-২১ সালের নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার দুপুর পৌণে ১টায় চেম্বার হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ভোটার তালিকা প্রকাশ করেন চেম্বারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

এসময় নাসির উদ্দিন খান বলেন, নির্বাচনে ভোটার হওয়ার জন্য চেম্বার সদস্যদের ২২ জুলাই পর্যন্ত সদস্যপদ নবায়নের সময় বেধে দেয়া হয়েছিল। এই সময়ের মধ্যে সদস্যপদ সঠিকভাবে নবায়ন করে ভোটার হয়েছেন ২৪৬৫ জন। আর প্রয়োজনীয় কাগজপত্রে ত্রুটি থাকায় ৪৪ জন ভোটার হতে পারেন নি।

তালিকায় অর্ডিনারি ক্যাটাগরিতে ১৪১৩ জন, এসোসিয়েট ক্যাটাগরিতে ১০৪০ জন, গ্রুপ ক্যাটাগরিতে ১১ জন এবং এসোসিয়েশন ক্যাটাগরিতে ১ জন ভোটার হয়েছেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ। তিনি বলেন, একটি সুষ্ঠু নির্বাচনের মূখ্য বিষয় হচ্ছে সঠিক ভোটার তালিকা। আমরা যাচাই-বাছাইয়ের মাধ্যমে যে ভোটার তালিকা প্রস্তুত করেছি আশাকরি সেটি নির্ভূল ও সঠিক। সকলের সহযোগীতায় নির্ধারিত ২২ সেপ্টেম্বর আমরা চেম্বারের নির্বাচন করতে চাই।

আরো বক্তব্য রাখেন চেম্বারের নির্বাচনে আপীল বোর্ডের চেয়ারম্যান এডভোকেট শমিউল আলম, নির্বাচন বোর্ডের সদস্য এডভোকেট সৈয়দ শামীম আহমদ, এডভোকেট জুনেল আহমদ, আপীল বোর্ডের সদস্য এডভোকেট রাজ উদ্দিন ও হারুন আল রশীদ দিপু।