প্রচ্ছদ > সিলেট শীর্ষ > ধর্মপাশায় নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

ধর্মপাশায় নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

সিলেট শীর্ষ সুনামগঞ্জ

সময়ের ডাক ডেস্ক:পবিত্র ঈদুল আজহা সামনে রেখে সুনামগঞ্জে বন্যার্ত পরিবারের সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদসামগ্রী ও খাদ্য বিতরণ করা হয়েছে।

এভাবে ‘সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসির ঝিলিক ফুটিয়ে তুলতে যুগান্তর স্বজন সমাবেশের পক্ষ থেকে এ ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেয়া হয়।

দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার আয়োজনে পার্শ্ববর্তী ধর্মপাশার উপজেলার মধ্যনগর থানার বাঙ্গালভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে হাওর সীমান্তঘেঁষা বিভিন্ন গ্রামের শিশুদের মধ্যে সোমবার বিকালে নতুন পোশাক, ঈদসামগ্রী ও শিশুখাদ্য বিতরণ করা হয়।

‘৭৫-এর শোকাবহ ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সব শহীদের স্মরণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদনে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠানে সমবেতরা সবাই দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

ধর্মপাশার মধ্যনগরের বাঙ্গালভিটা সপ্রাবি প্রধান শিক্ষক ইউস দাজেলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. তমিজ উদ্দিন ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার, দ্য বাংলাদেশ টুডের সুনামগঞ্জ প্রতিনিধি হাবিব সরোয়ার আজাদ, স্বজন উপদেষ্টা ও তাহিপুরের বাগলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ চন্দ্র রায়, সুনামগঞ্জের বাগলী স্থল শুল্ক স্টেশনের কয়লা ও চুনপাথর আমদানিকারক মো. রুমেন আহমদ উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে দৈনিক যুগান্তরের ধর্মপাশা উপজেলা প্রতিনিধি এনামুল হক, তাহিরপুর স্বজন সমাবেশের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার খান নয়ন, তাহিরপুরের শ্রীপুর উত্তর ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক শেখ মোস্তফা, ওয়ার্ড সহসভাপতি মুজিবুর রহমান, শ্রমিক লীগ নেতা জিয়াউর রহমান জিয়া, বাঙ্গালভিটা সপ্রাবি পরিচালনা কমিটির সভাপতি আবদুল মোতালেব, সহকারী শিক্ষক ধনঞ্জয় সরকার, ডা. আতাউর রহমান, ধর্মপাশার স্বজন সদস্য হযরত আলী, তাহিরপুরের স্বজন শিহাব সরোয়ার শিপু, রামিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।