প্রচ্ছদ > জাতীয় > “শেরপুরে মালিককে হত্যা করে ৩ গরু চুরি”

“শেরপুরে মালিককে হত্যা করে ৩ গরু চুরি”

জাতীয়

 

সময়ের ডাক ডেস্ক:গুড়ার শেরপুর উপজেলায় মালিক শাহজাহান আলীকে (৬০) শ্বাসরোধে হত্যা করে তিনটি গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন শাহজাহানের স্ত্রী মেরিনা খাতুন (৫০)।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলায় ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শাহজাহান আলী ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের ঘটিয়ারপাড়া গ্রামের মৃত আবদুল সামাদ প্রামাণিকের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শাহজাহান আলী শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে কয়েক বছর ধরে অলির উদ্দিনের বাড়ি ভাড়া নিয়ে গরু দিয়ে প্রজনন ব্যবসা করে আসছিলেন।

দিবাগত রাত ২টার দিকে অজ্ঞাত দুবৃত্তরা গরু ও একটি ছাগল নিয়ে যাওয়ার সময় শাহজাহান আলী টের পেয়ে তাদের বাধা দেয়। এ সময় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাতের পর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

স্বামীকে উদ্ধার করতে গেলে তাকেও মারধর করে আহত করে তিনটি গরু ও একটি ছাগল নিয়ে যায়। আহত মেরিনা খাতুনকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভবানীপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তদের চিনে ফেলায় শাহজাহান আলীকে হত্যা করা হয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা অব্যবাহত রয়েছে বলে জানান ওসি।