প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বালাগঞ্জে উপ-নির্বাচনে রুশনা বেগম ইউপি সদস্য নির্বাচিত

বালাগঞ্জে উপ-নির্বাচনে রুশনা বেগম ইউপি সদস্য নির্বাচিত

সিলেট প্রতিক্ষণ

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে রুশনা বেগম নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) অনুষ্ঠিত নির্বাচন শেষে সন্ধ্যায় রিটার্নিং অফিসার ও উপজেলা সমবায় কর্মকর্তা উৎপল চক্রবর্ত্তী আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেছেন। অনুষ্ঠিত নির্বাচনে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। বিজয়ী প্রার্থী রুশনা বেগম (মাইক) ৫শ ৭১ভোট পেয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্থানীয় ইউপি সদস্য সুক্তি রাণী দাস পদত্যাগ করে গত ১৮মার্চ অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বালাগঞ্জের ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ কারণে শূণ্য আসনে বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী অপর ২জন প্রার্থী সুক্তি রানী দাস (হেলিকপ্টার) পেয়েছেন ৩শ ৮২ এবং মোছা. লুুৎফা বেগম (বই) পেয়েছেন ২শ ৯৮ভোট। স্থানীয় তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, হরিশ্যাম সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ ৩টি ভোটকেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ ৩টি কেন্দ্রে মোট ভোটার ছিলেন ৩হাজার ২শ ৭৯জন। ভোট প্রদান করেছেন ১হাজার ২শ ৬৯জন। ভোট বাতিল হয়েছে ৩৮টি এবং বৈধ বিবেচিত হয়েছে ১হাজার ২শ ৩১টি।

এদিকে নির্বাচন চলাকালে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত), সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপমা দাস, রিটানিং অফিসার উৎপল চক্রবর্ত্তী, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমানসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তারা ভোটকেন্দ্রগুলো পরিদর্শন করেন।