প্রচ্ছদ > জাতীয় > আদালত চত্বরে কিছু বলার চেষ্টা মিন্নির, মুখ চেপে ধরল পুলিশ!

আদালত চত্বরে কিছু বলার চেষ্টা মিন্নির, মুখ চেপে ধরল পুলিশ!

জাতীয় শীর্ষ সংবাদ

সময়ের ডাক ডেস্ক:বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফকে হত্যার ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি।

শুক্রবার (১৯ জুলাই) দুপুরে পাঁচদিনের রিমান্ডের দুইদিন শেষে মিন্নিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে হাজির করে পুলিশ।

তবে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন দাবি করেছেন নির্যাতন ও জোর জবরদস্তি করে তার মেয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে।

এদিকে আদালত থেকে মিন্নিকে পিকআপে করে কারাগারে নেওয়ার সময় কিছু একটা বলার চেষ্টা করেন তিনি। এ সময় পাশে থাকা এক নারী পুলিশ সদস্য তার মুখ চেপে ধরেন।

এদিন দুপুর ২টার দিকে আদালতে তোলা হয় মিন্নিকে। বিকাল ৫টা থেকে ৭টা পর্যন্ত আদালতে জবানবন্দি দেন তিনি।

এর আগে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গনে আসেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর। সেখানে তিনি নির্যাতন ও জোর জবরদস্তি করে তার মেয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে বলে দাবি করেন।

উল্লেখ্য যে, গত ২৬ জুন (বুধবার) প্রকাশ্যে দিবালোকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড গ্রুপ ধারালো রামদা দিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। পরে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।