প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বালাগঞ্জে পরীক্ষায় অকৃতকার্য হয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা, দাফন সম্পন্ন

বালাগঞ্জে পরীক্ষায় অকৃতকার্য হয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা, দাফন সম্পন্ন

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

বালাগঞ্জ প্রতিনিধি :: চলতি বছর অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে বালাগঞ্জে মাজেরা বেগম (২০) নামক এক কলেজ ছাত্রীর আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের শিক্ষার্থী মাজেরা বেগম উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের উত্তর মজলিসপুর গ্রামের আলাই মিয়ার মেয়ে।

বুধবার (১৭ জুলাই) এইচএসসি পরীক্ষার ফল প্রকাশের পর তার অকৃতকার্যতার সংবাদ শুনে সে বিষপানে আত্মহত্যা করেছে বলে বালাগঞ্জ থানা পুলিশ ও তার পারিবাকি সূত্রে জানা গেছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ১৩, তারিখ ১৭ জুলাই ২০১৯।

সংশ্লিষ্ট জানা গেছে, এইচএসসি পরীক্ষার ফল প্রত্যাশী মাজেরা বেগম একটি অতি দরিদ্র পরিবারের সন্তান। স্থানীয় লোকজনের অর্থ সহায়তায় সে পড়ালেখা চালিয়ে যেত। গত বুধবার (১৭জুলাই) পরীক্ষার ফল প্রকাশের পর একটি বিষয়ে অকৃতকার্য হওয়ার সংবাদ শুনে সে বিষপান করে। স্থানীয়রা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আলাপকালে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে বিনা ময়না তদন্তে গতকাল বৃহস্পতিবার মাজেরা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। এ বিষয়ে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।