প্রচ্ছদ > রাজনীতি > ঘর থেকে বের হলেই খুন-ধর্ষণের শঙ্কা: সেলিমা রহমান

ঘর থেকে বের হলেই খুন-ধর্ষণের শঙ্কা: সেলিমা রহমান

রাজনীতি

সময়ের ডাক ডেস্ক:সরকারের ব্যর্থতার কারণেই দেশে ‘খুন-হত্যা-মৃত্যু’ মহামারী আকার ধারণ করেছে বলে অভিযোগ করেছেন সেলিমা রহমান।

কুমিল্লার আদালতে সংঘটিত হত্যাকাণ্ডের ঘটনার প্রসঙ্গ টেনে মঙ্গলবার এক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য এই অভিযোগ করে বলেন, ঘর থেকে বের হলেই খুন ধর্ষণের আশঙ্কা।

তিনি বলেন, সারা বাংলাদেশের কোথাও আজ কোনো নিরাপত্তা নেই। সড়কে নৈরাজ্য, বিভিন্ন জায়গায় খুন, খেলতে গিয়ে হত্যা, ধর্ষণ, শিশু-নারী নির্যাতন নিত্যদিনের ঘটনা।

সেলিমা রহমান বলেন, বিভিন্ন কারণে বাংলাদেশে আজকে খুন-হত্যা-মৃত্যু একটা মহামারির আকার ধারণ করেছে। সেই মহামারি এখন আমরা দেখতে পাচ্ছি আদালতে। আদালতে জাজের যে খাসকামরা, সেখানে পর্যন্ত কোনো নিরাপত্তা নেই।

সেলিমা রহমান বলেন, উন্নয়নের নামে মহাযজ্ঞ শুরু হয়েছে। একেকটা উন্নয়নের মহাযজ্ঞ একেকটা পেরেক বাংলাদেশের জনগণের বুকের মধ্যে মারছেন। তারা টাকা কামাই করছেন।

তিনি অভিযোগ করেন, জলাবদ্ধতায় মানুষজনের দুর্ভোগ থেকে শুরু করে মৃত্যু-হত্যা-খুন-গুম চলছে প্রতিদিনই। আজকে বরগুনায় ০০৭ নয়নবন্ড হয়েছে-এদেরকে কারা ০০৭ বানিয়েছে, কাদের ছত্রছায়ায় এরা বেড়ে উঠেছে? দেশের মানুষ সবই জানে।