প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > সেই ছাত্রী ধর্ষক সিলেটের মাদ্রাসার সাবেক ছাত্র

সেই ছাত্রী ধর্ষক সিলেটের মাদ্রাসার সাবেক ছাত্র

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক: ময়মনসিংহে ছাত্রী ধর্ষণকারী সেই শিক্ষক মাওলানা আবুল খায়ের বেলালী সিলেটের একটি মাদ্রাসার সাবেক ছাত্র। সিলেট থেকেই সে দাওরায়ে হাদীস পাশ করেছিল। সিলেট শহরতলীর বালুচর কওমী মাদ্রাসায় তার পড়ালেখা। পড়ালেখা শেষ করে ময়মনসিংহের কেন্দুয়া পৌর এলাকায় একটি মহিলা মাদ্রাসা করে ঘাঁটি গেড়েছিল সে। সেখানে ছাত্রী ধর্ষনের ঘটনায় শুক্রবার তাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, আবুল খায়ের বেলালী বালুচর কওমী মাদ্রাসা থেকে দাওরায়ে হাদীস টাইটেল লাভ করেন। এরপর কিছুদিন তিনি সিলেটে অবস্থান করেন। কিন্তু সুবিধা করতে না পেরে তিনি চলে যান সিলেট থেকে। শেষ পর্যন্ত কেন্দুয়া পৌর এলাকায় গিয়ে গড়ে তুলেন ‘বাদে আঠারবাড়ি মা হাওয়া (আ.) কওমী মহিলা মাদ্রাসা’। নিযুক্ত হন ওই মাদ্রাসার মুহতামিম (প্রধান শিক্ষক) হিসেবে।

ওই মাদ্রাসার ৩৫ জন ছাত্রীর মধ্যে আবাসিক ছিল ১৫ জন। মুলত এই আবাসিক ছাত্রীরাই ছিল আবুল খায়ের নামক পাষন্ডের লালসার টার্গেট। মাদ্রাসার কোমলমতি ছাত্রীদের রুমে ডেকে এনে পাশবিক নির্যাতন চালাতো শিক্ষক নামের ওই পাষন্ড।

শুক্রবার সকালে মাদ্রাসার আবাসিক ১০ বছর বয়সী এক ছাত্রীকে ডেকে নেয় আবুল খায়ের। এরপর রুমের ভেতর শিশুটিকে নির্যাতন শুরু করে সে। শিশুটির চিৎকারে অন্য ছাত্রীরা এসে পাশবিকতার বিষয়টি টের পেলে ঘটনা জানাজানি হয়। এ ঘটনায় থানায় মামলা করেন ওই শিশুর অভিভাবকরা। এরপর শিশু শ্রেণীর আরেক ছাত্রীর অভিভাবকও একই অভিযোগে আরেকটি মামলা দায়ের করেন।

পুলিশ আবুল খায়েরকে আটক করে থানায় নিয়ে যায়। শুক্রবারই তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।