প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > চুনারুঘাটে কলেজছাত্রের হাতে প্রবাসীর স্ত্রী খুন, ঘাতক আটক

চুনারুঘাটে কলেজছাত্রের হাতে প্রবাসীর স্ত্রী খুন, ঘাতক আটক

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ হবিগঞ্জ

সময়ের ডাক :: হবিগঞ্জের চুনারুঘাটে হোসনা খাতুন (৩০) নামক এক প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে কলেজছাত্র সাইফুর রহমান।

সোমবার (০১ জুলাই) বিকেলে খুনের এ ঘটনাটি ঘটে।

নিহত হোসনা খাতুন এই গ্রামের কুয়েত প্রবাসী রিপন মিয়ার স্ত্রী। ঘটনার পর স্থানীয় জনতা ঘাতক কলেজছাত্র সাইফুর রহমানকে (২১) আটক করে পুলিশে দিয়েছে।

সাইফুর একই গ্রামের সুরত আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, হোসনা খাতুনের স্বামী রিপন মিয়া প্রবাসে থাকায় সাইফুর তাকে প্রায়ই উত্যক্ত করত। এর জের ধরে সোমবার বিকেলে হোসনা ও সাইফুরের মায়ের ঝগড়া হয়। এসময় হোসনা সাইফুরের মাকে আঘাত করেন।

বিষয়টি দেখতে পেয়ে সাইফুর ঘর থেকে ছুরি এনে হোসনাকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় স্থানীয় জনতা সাইফুরকে আটক করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) অলক বড়ুয়া একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে সাইফুরকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে নিহতের লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) অলক বড়ুয়া বলেন, গ্রেফতারকৃত সাইফুর রহমান প্রাথমিকভাবে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে। তবে কি কারণে হত্যা করেছে তা বিস্তারিত জানা যায়নি।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, স্থানীয়দের কাছ থেকে জানা গেছে নিহতের স্বামী বিদেশে থাকায় ওই নারীকে সাইফুর উত্যক্ত করতো। এরই জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।