প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে দক্ষিণ সুনামগঞ্জে বখাটে গ্রেফতার

কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে দক্ষিণ সুনামগঞ্জে বখাটে গ্রেফতার

সিলেট প্রতিক্ষণ সুনামগঞ্জ

সুনামগঞ্জ প্রতিনিধি :নলকুপ থেকে পানি আনতে গিয়ে যৌন হয়রাণীর অভিযোগে বাচ্চু মিয়া(২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

রবিবার(৫ মে) ভোর রাতে দক্ষিণ সুনামগঞ্জ থানা ও দিরাই থানা পুলিশের যৌথ অভিযানে বাচ্চু মিয়াকে দিরাই থানা এলাকার নরতমপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাচ্চু মিয়া দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার পাথারিয়া ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামের আবুল কালামের পুত্র।

এব্যাপারে কিশোরীর পিতা বাদী হয়ে শনিবার(৪ মে)রাতে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বখাটে বাচ্চু মিযা ভিকটিমের প্রতিবেশী হওয়ায় প্রায় সময়ই ভিকটিমকে প্রেমের প্রস্তাত দিয়ে আসছিল। ভিকটিম বাচ্চু মিয়ার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ভয়ভীতি ও হুমকি প্রদান করিত। উক্ত বিষয়টি নিয়া স্থানীয় ভাবে শালিস বৈঠকও বসে। গত শুক্রবার(৩ মে)সকাল ১১ টায় ভিকটিম তাদের পাশের বাড়ীতে নলকূপ থেকে পানি আনতে গেলে বাচ্চু মিয়া তাকে পথরোধ করে এবং তাহার প্রেমের প্রস্তাবে রাজি হওয়ার জন্য চাপ দেয়।তখন ভিকটিম বাচ্চু মিয়ার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বাচ্চু মিয়া ভিকটিমকে যৌন নির্যাতন চালায়। একপযার্য়ে বাচ্চু মিয়া তাহার হাতে থাকা ব্লেড দিয়ে ভিকটিমের বাম চোখের উপরে ও ডান হাতের কব্জিতে কাটা ছিড়া করে। ভিকটিমের শোর চিৎকারে আশপাশ হইতে লোকজন আসিলে বাচ্চু মিয়া পালিয়ে যায়।

পরে কিশোরী বিষয়টি তার পরিবারের লোকনদের জানালে এ বিষয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরীকে অবহিত করেন। তাৎক্ষণিক অফিসার ইনচার্জের দিক নির্দেশনায় এসআই মো.আনোয়ার হোসেন প্রযুক্তির সাহায্য নিয়ে দ্রুত অভিযান চালিয়ে বাচ্চু মিয়াকে দিরাই থানা এলাকা হইতে গ্রেফতার করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী জানান, যৌন হয়রানীর অভিযোগ পেয়ে বিষয়টি স্পর্শকাতর হওয়ায় দ্রুত অভিযুক্ত বখাটেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে কিশোরীর পিতা। এব্যাপারে কিশোরী আদালতে তার বক্তব্য উপস্থাপন করবে বলে তিনি জানান।