প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > সংবাদ প্রকাশের পর দক্ষিন সুরমায় ভুয়া মাজার ভেঙ্গে দিল পুলিশ

সংবাদ প্রকাশের পর দক্ষিন সুরমায় ভুয়া মাজার ভেঙ্গে দিল পুলিশ

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

সময়ের ডাক:: সিলেটের দক্ষিন সুরমার লালাবাজার ইউনিয়নের বাঘেরখলা গ্রামের ভুয়া মাজার তৈরি করে প্রতারণার সংবাদ প্রকাশের পর মাজার ভেঙ্গে দিয়েছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজলের নেতৃত্বে গত রোববার বিকেলেই এই ভুয়া মাজার ভেঙ্গে দেয় পুলিশ।

ওসি খায়রুল ফজল জানান, বিষয়টি পুলিশের নজরে আসতেই সংশ্লিষ্টদের বলে দিয়েছি ভন্ডা-ভন্ডি চলবে না। এরপরই তারা মাজার গুটিয়ে নিয়েছে। এই ভুয়া মাজার ভেঙ্গে দেয়াতে এলাকার মানুষজন পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তারা বলছেন, ভুয়া মাজার তৈরি করে একটি মহল ফায়দা হাসিলের চেস্টা করেছে কিন্তু এলাকার সচেতন মহল ও পুলিশের ভুমিকার কারণে তা সম্ভব হয়নি। বিশেষ করে থানার ওসি খায়রুল ফজলের প্রশংসা করছেন এলাকার মানুষজন। পাশাপাশি এই ভুয়া মাজার তৈরির মূল ইন্দনদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনের কাছে আহবান জানিয়েছেন তারা।

এ বিষয়ে লালাবাজার ইউনিয়ন চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল বলেন, ভুয়া মাজার তৈরির সংবাদ প্রকাশের পর পুলিশের ভুমিকা বেশ প্রশংসনিয়। কেননা, এলাকার সাধারণ লোকজন কুসংস্কার ও প্রতারণার হাত থেকে রক্ষা পেয়েছে । বিশেষ করে সাধারণ মানুষজনের সরলতার সুযোগে আর যেন কেউ এই প্রতারণার ফাঁদ তৈরি না করতে পারে সে বিষয়ে এলাকার মানুষজনকে সচেতন হওয়ারও আহবান জানান তিনি।