প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > রমজানের আগে পানির সমস্যা সমাধান হবে: মেয়র আরিফ

রমজানের আগে পানির সমস্যা সমাধান হবে: মেয়র আরিফ

সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক:: সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, রমজান মাসে পানি অনেক জরুরি যেভাবেই হোক রমজানের আগে মজুমদারীর পানির সমস্যা সমাধান হবে এটা আমি নিজেই মনিটরিং করব। ডাসমিনের যদি সত্যিকার জায়গা থাকে আমি একটি জিনিষ খেয়াল করেছি বিমান বন্দর থেকে আম্বরখানা পর্যন্ত নতুন একটা উদ্যোগ আছে সেখানে চার লাইনের রাস্তা হবে। এই চার লাইনের রাস্তার মোটা মোটি প্রায় সব প্রস্তুতি শেষ। রমজানের আগে নতুন করে কোনো কাজ করব উদ্যোগ নেই। রমজানের পর সব কাজ সম্পন্ন হবে। বৃহত্তর এই এলাকার ডেইনের পানি কোন দিকে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে কাউন্সিলরের সাথে আলোচনা করে ঈদের পর এটার সমস্যা সমাধান করা হবে।

 

মজুমদারী পাঞ্চায়েত সমিতি উদ্যোগে বৃহত্তর মজুমদারী পাঞ্চায়েত সমিতির বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রোববার রাতে নগরীর মজুমদারীস্থ এলাকায় পাঞ্চায়েত সমিতি উদ্যোগে বৃহত্তর মজুমদারী পাঞ্চায়েত সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

মজুমদারী পাঞ্চায়েত সমিতির সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে ও পাঞ্চায়েত সমিতির সহ সাধারণ সম্পাদক বজলুর রহমান (বাবুল) এবং শিক্ষা সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শামীম মজুদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪নং ওয়ার্ডেও সাবেক প্যানেল মেয়র (১) কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।

স্বাগত বক্তব্য সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সত্তার, প্রচার সম্পাদক আকরার বখত মজুমদার।

অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন, এবিএম সাদেক জুনেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সৈয়দ বদরুল হক, সৈয়দ ছদরুল হক, আব্দুস শহিদ জুন্নোন মজুমদার পল্লু, ফয়েজ খান পেয়ারা, ফারুক আলী, ইদ্রিস মিয়া, জাবের আহমদ চৌধুরী, সেলিম খান, জুবায়ের আহমদ, হিফজুর রহমান মাসুম, মুছাদ্দিক খান, রিয়াজ আহমদ, মুহিবুর রহমান মুন্না প্রমুখ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল হালিম। অনুষ্ঠানে অতিথিদের ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আনোয়ার বখত মজুমদারকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।